হঠাৎ সুর বদল বঙ্গবীর কাদের সিদ্দিকীর, নেপথ্যের কারণ কী?
Bangla Sangbad BD - News Dask 04/04/2020 09:51:56 am

দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার যখন নিরলসভাবে কাজ করছে জননিরাপত্তায়, তখন নিজের সুবিধা আদায়ে ব্যস্ত কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। সম্প্রতি তিনি প্রমাণিত দুর্নীতি মামলায় ২৫ মাস ধরে কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিতে সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। এরপর থেকেই রাজনৈতিক অঙ্গণে গুঞ্জন উঠেছে, তবে কী স্বার্থ চরিতার্থের আশায় খালেদা জিয়া ও তারেক রহমানের অনুকম্পা পেতে চাইছেন কাদ্দের সিদ্দিকী? আর সে কারণেই তিনি দুর্নীতিবাজ একজন দলীয় নেত্রীর মুক্তিতে সরকার ও প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন!

দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, নিজের সুবিধা আদায়ের জন্য আবহাওয়ার মতো সিদ্ধান্ত বদল করেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। যারই অংশ হিসেবে এবার তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিতে তার মহানুভবতার কথা উল্লেখ করে প্রশংসা করেছেন। কিন্তু সে প্রশংসাতেও ছিল নিদারুণ খাদ মেশানো।

একটি জাতীয় দৈনিকে প্রকাশিত ওই লেখায় কাদের সিদ্দকী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি বাংলাদেশের রাজনীতির ইতিহাসে এক মাইলফলক। সরকার যতই বলুক, সবকিছু আইনের হাতে, আদালতের হাতে-তা কিন্তু নয়। আইন-আদালতের বাইরেও সরকারের হাতেও অনেক কিছু আছে বা থাকে। এ কাজটি মহামান্য রাষ্ট্রপতিকে দিয়েও করানো যেত। তা করা হয়নি। প্রধানমন্ত্রী করেছেন। মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়েছেন।

তিনি আরো বলেন, এমন সিদ্ধান্তের জন্য সাহসের দরকার, বুকের পাটার দরকার। যেটা বঙ্গবন্ধুর ছিল। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনারও আছে। শেষ পর্যন্ত বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন। এ সিদ্ধান্তের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা ইতিহাসের পাতায় হাজার বছর আলোচনায় থাকবে।

তার এই কথার প্রেক্ষিতে দেশের রাজনৈতিক বিজ্ঞজনরা বলছেন, ক্ষমতাসীন সরকারের উন্নয়নযজ্ঞে বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দলগুলো খুব ঈর্ষান্বিত। এ কারণে তারা বিভিন্নভাবে চেষ্টা করে যাচ্ছে সরকারের অমঙ্গল সাধনের। বঙ্গবীর কাদের সিদ্দিকী তাদেরই একজন। তিনি নিজেকে অতি বুদ্ধিমান ভেবে ‘এক ঢিলে দুই পাখি’ মারার মতো করে প্রধানমন্ত্রীর প্রশংসা করে সহানুভূতি দেখালেন দুর্নীতিবাজ বিএনপি নেত্রী খালেদা জিয়ার প্রতি। যাতে হাসিল হয় নিজের উদ্দেশ্য। এ থেকে সহজেই অনুমেয়, তার রাজনৈতিক ও ব্যক্তি আদর্শ কতোটা অস্বচ্ছ ও কপট প্রকৃতির।

 

Recent 10 News
‘জাতির পিতার লেখা গ্রন্থ ছড়িয়ে দিতে হবে’
‘জাতির পিতার লেখা গ্রন্থ ছড়িয়ে দিতে হবে’ 08/10/2020 06:24:31 pm
মন্ত্রিসভায় নতুন মুখ আসছে
মন্ত্রিসভায় নতুন মুখ আসছে 06/23/2020 05:28:38 pm
সম্ভাবনার সেবা বাণিজ্য ॥ দেশের গণ্ডি পেরিয়েছে
রফতানির টার্গেট ৬০ হাজার কোটি টাকার 07/20/2020 06:04:22 pm
খুনী রাশেদ চৌধুরীকে ফেরত দেয়ার উদ্যোগ যুক্তরাষ্ট্রের
খুনী রাশেদ চৌধুরীকে ফেরত দেয়ার উদ্যোগ যুক্তরাষ্ট্রের 07/26/2020 01:30:43 pm
কিভাবে এলো ৩৩ নম্বরে পাশ..!!
কিভাবে এলো ৩৩ নম্বরে পাশ..!! 08/02/2020 03:10:12 pm
Visitor Statistics
  » 1  Online
  » 3  Today
  » 2  Yesterday
  » 37  Week
  » 263  Month
  » 10898  Year
  » 64780  Total
Record:12.08.2020
বানিজ্যিক কার্যালয়

১নং মকদম মুন্সী রোড, বাড়ি নং-১, পোঃ নিশাত নগর,
দাক্ষিন আউচপাড়া, বটতলা, টংগী, গাজীপুর।
মোবাইলঃ ০১৭১১-৫৩৬৭৯৫

মহানগর কার্যালয়

৭৩-আব্দুল্লাহ্পুর (পেপার মিল রোড),
উত্তরা, ঢাকা-১২৩০।
মোবাইল: ০১৯১১-৪৬২৯১৭, ০১৫৫২-৩০৭৯৩০

সম্পাদক

মোহাম্মদ নাসির উদ্দিন (বাবুল)

সহঃ সম্পাদক

ডাঃ মো: জুনায়েদ বাগদাদী ।

প্রকাশক

মোঃ জাহিদ আহসান রাসেল এমপি
মাননীয় প্রতিমন্ত্রী , যুব ও ক্রীড়া মন্ত্রণালয়,
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

আমরা জনগন এর পক্ষে !!!                                 সত্যের সন্ধানে আমরা প্রতিদিন !!!

ভাওয়াল নিউজে প্রকাশিত, প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি | © 2020 All Rights Reserved Bhawalnews24.com | Maintened by Sors Technology