Bhawalnews24
Coronavirus (করোনাভাইরাস) অন্যরকম খবর অন্যান্য অপরাধ-দুর্নীতি অর্থনীতি-ব্যবসা আইন-আদালত আজকের রাশিফল আন্তর্জাতিক ইতিহাস ইসলাম ওপার বাংলা কৃষি ক্যাম্পাস ক্রিকেট (Cricket) খুলনা খেলাধুলা গসিপ গাজীপুর চট্টগ্রাম চাকরি জাতীয় ট্র্যাভেল ঢাকা ধর্ম পজিটিভ বাংলাদেশ পদ্মা প্রবাসী খবর ফিচার ফুটবল ফেসবুক বরিশাল বিজ্ঞান ও প্রযুক্তি বিনোদন বিভাগীয় সংবাদ ব্যবসা আডিয়া ভিডিও মতামত/বিশেষ লেখা/সাক্ষাৎকার ময়মনসিংহ রংপুর রাজনীতি রাজশাহী রেসিপি লাইফ হ্যাকস লাইফ হ্যাকস লাইফস্টাইল শিক্ষা শিল্প ও সাহিত্য শেয়ার বাজার সম্পাদকীয় সিলেট স্বাস্থ্য স্বাস্থ্য স্লাইডার হিন্দু

কাপাসিয়ায় অটোরিকশা ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

গাজীপুরের কাপাসিয়ায় সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। তারা মোটরসাইকেলে করে এক আত্মীয়ের জানাজায় শরিক হতে গাজীপুর থেকে কিশোরগঞ্জের ভৈরবে যাচ্ছিলেন।

সোমবার (৩১ আগস্ট) সকালে উপজেলার তরগাঁও ইউনিয়নের ধলাগড় ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপন মাদারীপুরের কালকিনি থানার কয়রা এলাকার মাহবুব হোসেনের ছেলে। তিনি গাজীপুর নগরের গাছা থানার কোমারজুরি মোড় এলাকায় পরিবার নিয়ে ভাড়া থেকে স্যানিটারি মিস্ত্রির কাজ করতেন।

কাপাসিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দীন জানান, সকাল সাড়ে ৮টার দিকে কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের ওই স্থানে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক রিপন ঘটনাস্থলেই মারা যান। এ সময় মোটরসাইকেলের পেছনে বসা হামিদ (৩২) গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে এসআই মিনহাজ উদ্দীন জানান, মোটরসাইকেলে করে কিশোরগঞ্জের ভৈরবে এক আত্মীয়ের জানাজায় শরিক হতে গাজীপুর থেকে রওনা দিয়েছিলেন হতাহতরা। পথে সড়ক দুর্ঘটনায় একজন মারা যান। একজন গুরুতর আহত হন।

তিনি আরও জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে।

Related posts

বিজ্ঞাপনে এক যুগ পর একসঙ্গে ইমন, নিরব ও পিয়া

admin

অনলাইনে সক্রিয় অবস্থানেই রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ

admin

বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে

admin