Bhawalnews24
Coronavirus (করোনাভাইরাস) অন্যরকম খবর অন্যান্য অপরাধ-দুর্নীতি অর্থনীতি-ব্যবসা আইন-আদালত আজকের রাশিফল আন্তর্জাতিক ইতিহাস ইসলাম ওপার বাংলা কৃষি ক্যাম্পাস ক্রিকেট (Cricket) খুলনা খেলাধুলা গসিপ গাজীপুর চট্টগ্রাম চাকরি জাতীয় ট্র্যাভেল ঢাকা ধর্ম পজিটিভ বাংলাদেশ পদ্মা প্রবাসী খবর ফিচার ফুটবল ফেসবুক বরিশাল বিজ্ঞান ও প্রযুক্তি বিনোদন বিভাগীয় সংবাদ ব্যবসা আডিয়া ভিডিও মতামত/বিশেষ লেখা/সাক্ষাৎকার ময়মনসিংহ রংপুর রাজনীতি রাজশাহী রেসিপি লাইফ হ্যাকস লাইফ হ্যাকস লাইফস্টাইল শিক্ষা শিল্প ও সাহিত্য শেয়ার বাজার সম্পাদকীয় সিলেট স্বাস্থ্য স্বাস্থ্য স্লাইডার হিন্দু

সৌদির বিমানবন্দরে হুথি বিদ্রোহীদের ড্রোন হামলা

সৌদি আরবে আবারও ড্রোন হামলা চালিয়েছে হুথি বিদ্রোহীরা। সৌদির দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় আবহা আন্তর্জাতিক বিমানবন্দরে এ ড্রোন হামলা চালানো হয়। ইয়েমেনের হুথি আনসারুল্লাহ আন্দোলন সমর্থিত সেনারা ওই হামলা চালিয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। সৌদি আরবের দাবি, তারা ড্রোনটি ধ্বংস করতে সক্ষম হয়েছে।

ইয়েমেনে সৌদি নেতৃত্বাধীন জোটের চাপিয়ে দেওয়া যুদ্ধের বিরুদ্ধে নিজেদের অবস্থান জানান দিতে হুথিরা বার বার সৌদিতে ড্রোন হামলা চালিয়ে যাচ্ছে। সৌদি জোট রবিবারের হামলার কথা স্বীকার করেছে। তবে তারা দাবি করেছে, তারা বিস্ফোরক বোঝাই একটি ড্রোন ধ্বংস করতে সক্ষম হয়েছে।

সৌদি আরবের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা এসপিএ বলছে, আবহা বিমানবন্দরের আকাশ থেকে ড্রোনটি ভূপাতিত করা হয়েছে এবং এর ধ্বংসাবশেষ বিমানবন্দরে পড়েছে। তবে এতে কেউ হতাহত হয়নি। গত মাসে ইয়েমেনের আনসারুল্লাহ আন্দোলন এবং তাদের সমর্থিত সেনাবাহিনী সৌদি আরবের দক্ষিণাঞ্চলীয় জিজান প্রদেশের একটি গুরুত্বপূর্ণ তেল কমপ্লেক্সে ড্রোন হামলা চালায়। সে সময়ও আরব জোট দাবি করেছিল- তারা চারটি ক্ষেপণাস্ত্র ও বিস্ফোরক বোঝাই ৬টি ড্রোন ভূপাতিত করেছে।

Related posts

বিশেষ প্রণোদনা দেয়ায় প্রবাসী আয় বেড়েছে, অর্থনীতি এখন ভালো: প্রধানমন্ত্রী

admin

পেঁয়াজ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হওয়ার পথে বাংলাদেশ

admin

কাপাসিয়ায় ডেইরী খামারিদের প্রশিক্ষণ ও সন্মেলন অনুষ্ঠিত

admin