Bhawalnews24
বিভাগীয় সংবাদ

হাবিব হাছান ও তানভীর শাকিলকে আ.লীগের চূড়ান্ত মনোনয়ন

হাবিব হাছান ও তানভীর শাকিলকে আ.লীগের চূড়ান্ত মনোনয়নজাতীয় সংসদের ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে মোহাম্মদ হাবিব হাছান (বাঁয়ে)  এবং সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। ছবি : সংগৃহীত


 

জাতীয় সংসদের ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে মোহাম্মদ হাবিব হাছান এবং সিরাজগঞ্জ-১ আসনের উপনির্বাচনে তানভীর শাকিল জয়কে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বুধবার সকালে তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে প্রার্থীদের নাম ঘোষণা করেন। তিনি জানান, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক মোহাম্মদ হাবিব হাছানকে ঢাকা-১৮ আসনে এবং তানভীর শাকিল জয়কে সিরাজগঞ্জ-১ আসনে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে ঢাকা-১৮ এবং মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জ-১ আসন শূন্য হয়। সোমবার এই দুই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

ঘোষিত প্রার্থীদের বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মেনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান ওবায়দুল কাদের।

তফসিল অনুযায়ী, এ দুই আসনের উপনির্বাচনে প্রার্থী হওয়ার জন্য ১৩ অক্টোবরের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করা যাবে। ১৫ অক্টোবর বাছাই শেষে ২২ অক্টোবর পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহারের সুযোগ থাকবে। ১২ নভেম্বর ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এ দুই আসনে ভোট হবে।

 

Related posts

নারায়ণগঞ্জে ‘ধর্ষণ ও হত্যা’র পর জীবিত, এসআই বরখাস্ত

admin

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না মঙ্গলবার

admin

ইউএনও ওয়াহিদার আট টুকরা হাড় জোড়া দিয়েছেন চিকিৎসকরা

admin

Leave a Comment