এই বিশ্বকাপ নয়, আমাদের লক্ষ্য পরবর্তী বিশ্বকাপ: পাপন


hadayet প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৪, ২০২২, ৬:৫৪ পূর্বাহ্ন / ১৭
এই বিশ্বকাপ নয়, আমাদের লক্ষ্য পরবর্তী বিশ্বকাপ: পাপন

এশিয়া কাপের ঠিক আগে টি-টোয়েন্টি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল হেড কোচ রাসেল ডমিঙ্গোকে। তার জায়গায় টেকনিক্যাল পরামর্শক হিসেবে আনা হয় শ্রীধরন শ্রীরামকে। তিনি এশিয়া কাপে দলের সঙ্গে ছিলেন, তাতেও অবস্থা অবশ্য তেমন বদলায়নি। দুবাই এশিয়া কাপে আফগানিস্তান এবং শ্রীলঙ্কার কাছে টানা দুই হেরে গ্রুপ পর্ব থেকেই ছিটকে যায় সাকিবের দল।

এরপর ১২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে টাইগারদের তিনদিনের ক্যাম্প। শ্রীরামের অধীনে হচ্ছে এই ক্যাম্প। আর এ ক্যাম্প দেখতে মঙ্গলবার শেরে বাংলার মাঠে এসে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমে জানান, আমাদের লক্ষ্য এ বিশ্বকাপ নয়, পরবর্তী বিশ্বকাপ।

পাপন বলেন, ‘আগে যা হয়েছে হয়েছে হয়েছে, এখন আমরা দীর্ঘমেয়াদী চিন্তা করছি। আপনাকে চিন্তা করতে হবে পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য। এটার জন্য এখন পরীক্ষা-নিরীক্ষা হবে, কিছু ভালো মন্দ হবে। সেটা মেনে নেওয়ার জন্য আমরা প্রস্তুত। ওটা যদি খারাপ হয় আমরা হতাশ হব না। কিন্তু আমরা চাই ভালো করুক। যেন ৬/৭ মাস পর আমাদের টিমটা দাঁড়িয়ে যায় বা নতুন এক বছরের মধ্যে স্ট্রং টিম পাই আমরা, এইটা হলো টার্গেট। আপনার সবসময় বুঝতে হবে আমাদের টার্গেট এ বিশ্বকাপ নয়, পরবর্তী বিশ্বকাপ।’

উল্লেখ্য, আগামী মাসেই অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর। মূল পর্বের আগে ১৬ অক্টোবর শুরু বাছাই পর্ব। ২৪ অক্টোবর বাংলাদেশের বিশ্বকাপের মিশন শুরু হবে বাছাইপর্ব পেরিয়ে আসা দলের সঙ্গে।