উখিয়ায় ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২


hadayet প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২২, ৬:১০ পূর্বাহ্ন /
উখিয়ায় ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২

কক্সবাজারের উখিয়া থানাধীন পালংখালী এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী  গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল বুধবার রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ গয়ালমারা সাকিনের  গয়ালমারা টার্নিং নামক স্থানে জনৈক নুুরুল আমিনের বাড়ির গেটের সামনে এক অভিযান পরিচালনা করে। অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতার ব্যক্তিদ্বয়ের দেহ ও আশপাশ এলাকা তল্লাশি করা হয়। তাদের একজনের কাছ হতে ১০ হাজার পিস ইয়াবা এবং আরেকজনের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ মোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ড উত্তর পাড়ার সাহাব উদ্দিনের ছেলে মো. মোস্তফা কামাল (১৮), হোয়াইক্যং, কোনাপাড়ার নুরুল কবিরের ছেলে মো. মোস্তফা কামাল (১৮)।  আভিযানিক দল ওই স্থানে পোঁছানোর আগেই অজ্ঞাতনামা তিনজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যান।

তিনি আরও জানান, উদ্ধার মাদকদ্রব্যসহ গ্রেফতার ও পলাতকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।