৬৯ জন ক্রীড়াসেবীকে আর্থিক সহায়তা দিল বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন


hadayet প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০২৩, ১০:২৯ পূর্বাহ্ন / ৬৬
৬৯ জন  ক্রীড়াসেবীকে আর্থিক সহায়তা দিল বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন

৬৯ জন অস্বচ্ছল ও অসুস্থ ক্রীড়াসেবীকে ৬৬ লাখ ৮০ হাজার টাকার চিকিৎসা সহায়তা প্রদান করেছে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন। আজ জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্রীড়াসেবীদের হাতে চিকিৎসা সহায়তা হিসেবে আর্থিক অনুদানের চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।
ফাউন্ডেশনের সচিব কৃষ্ণেন্দু সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দীন আহমেদ।
এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, দেশের খেলাধুলাকে এগিয়ে নিতে সার্বিক সহযোগিতা করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনাকালেও তিনি অসহায় দুস্থ অসচ্ছল ক্রীড়াসেবীদের সহায়তার জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে ৫০ কোটি টাকার সীডমানি প্রদান করেছেন। এজন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় ও জাতীয় ক্রীড়া পরিষদের উর্ধতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

এর পূর্বে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যান ফাউন্ডেশন ও জাতীয় ক্রীড়া পরিষদ কর্মচারী ইউনিয়ন আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন। আলোচনায় অংশগ্রহণ করে প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্ব সভায় একটি উন্নয়নশীল মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাঙালি জাতি কৃতজ্ঞচিত্তে আজ জাতির পিতাকে স্মরণ করছে।