নিদ্রা ও এন্ড্রুকে বরণ করলেন প্রধানমন্ত্রী


bhawalnews প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২৩, ৪:৩৭ অপরাহ্ন / ১১৭
নিদ্রা ও এন্ড্রুকে বরণ করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

নববিবাহিত নিজের গৃহকর্মী কনে ও তার বরকে বরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিন দিনের ব্রাসেলস সফর শেষে শুক্রবার দেশে ফিরে গণভবনে তাদের বরণ করেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ২৪ অক্টোবর বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানার উপস্থিতিতে গৃহকর্মী নিদ্রা ও এন্ড্রুর।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া তার ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

বিপ্লব বড়ুয়া জানিয়েছেন, ব্রাসেলস থেকে ফিরেছেন গৃহকর্তা। গাড়ি-বারান্দায় মমতায় জড়ানো ফুল নিয়ে উপস্থিত কন্যাসম নিদ্রা ও নতুন বর এন্ড্রু। উপস্থিত অনেকের কাছেই তারা অচেনা, রহস্য অজানা। স্বয়ং গৃহকর্তা সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে সালাম করালেন। এ-এক অভূতপূর্ব দৃশ্য।

 

ঘটনার বর্ণনা করে বিপ্লব বড়ুয়া আরো লিখেছেন, দীর্ঘদিনের গৃহকর্মী শেরপুরের মেয়ে নিদ্রা গত ২৪ অক্টোবর জাতির পিতার কনিষ্ঠ কন্যা শেখ রেহানার উপস্থিতিতে বিয়ে করেছেন নেত্রকোণার ছেলে এন্ড্রুকে। শুক্রবার বর-কনে যুগলকে গৃহকর্তা, জাতির পিতার জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা আশীর্বাদ করলেন। যেন আটপৌঢ়ে বাঙালি মায়ের প্রকৃত রূপ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চারিত্রিক বৈশিষ্ট্যর কথা তুলে ধরে তিনি লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার কাছে ঘরে-বাইরে সকলেই সমান, ব্যক্তিগত বড় কর্তা থেকে বাগানের মালি, নেই কোনো ভেদাভেদ। যার বাড়ির দৃশ্য সম্পর্কে কাজী নজরুল ইসলামের কথাটাই সত্য- যেখানে আসিয়া এক হয়ে গেছে সব বাধা-ব্যবধান, যেখানে মিশেছে হিন্দু-বৌদ্ধ-মুসলিম ক্রিশ্চান। যার বিশ্বাসের বেদীমূলে ‘আমার এ দেশ সব মানুষের, সব মানুষের।’

বিপ্লব বড়ুয়া আরো লিখেছেন, ‘নিদ্রা-এন্ড্রুর বরণদৃশ্য দেখে কেবলই মনে হলো- তুমি দেশের তুমি দশের, তুমি আমাদের মতো কে, তুমি বাংলাদেশের নেতা। জয়তু শেখ হাসিনা।’