বিটিসিএলে সপ্তম গ্রেডের ৯১ পদে আবেদন শেষ শুক্রবার


hadayet প্রকাশের সময় : জানুয়ারী ১২, ২০২৩, ৩:৪৬ পূর্বাহ্ন /
বিটিসিএলে সপ্তম গ্রেডের ৯১ পদে আবেদন শেষ শুক্রবার

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে সপ্তম গ্রেডে সহকারী ম্যানেজার পদে ৯১ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের শুক্রবারের মধ্যে অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

  • . পদের নাম: সহকারী ম্যানেজার (কারিগরি)
    পদসংখ্যা: ৭১
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশনে (ইইসিই) ন্যূনতম স্নাতক/সমমানের ডিগ্রি। যাঁরা গ্রেডিং সিস্টেমে পাস করেছেন, তাঁদের জিপিএ/সিজিপিএ–৫-এর স্কেলে ন্যূনতম ৩.৫ এবং ৪-এর স্কেলে ন্যূনতম ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমান গ্রহণযোগ্য নয়। কোনো প্রার্থী বিদেশ থেকে অর্জিত কোনো ডিগ্রিকে সমমানের বলে দাবি করলে সংশ্লিষ্ট ইকুইভ্যালেন্স কমিটি কর্তৃক প্রদত্ত ইকুইভ্যালেন্স সনদের মূল কপি মৌখিক পরীক্ষার সময় সাক্ষাৎকার বোর্ডে অবশ্যই উপস্থাপন করতে হবে।
    বেতন গ্রেড:
  • . পদের নাম: সহকারী ম্যানেজার (অর্থ/হিসাব/অডিট/রেভিনিউ)
    পদসংখ্যা: ২০
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমকম/এমবিএ (অ্যাকাউন্টিং/ফাইন্যান্স) বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। যাঁরা গ্রেডিং সিস্টেমে পাস করেছেন, তাঁদের জিপিএ/সিজিপিএ–৫-এর স্কেলে ন্যূনতম ৩.৫ এবং ৪-এর স্কেলে ন্যূনতম ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমান গ্রহণযোগ্য নয়। কোনো প্রার্থী বিদেশ থেকে অর্জিত কোনো ডিগ্রিকে সমমানের বলে দাবি করলে সংশ্লিষ্ট ইকুইভ্যালেন্স কমিটি কর্তৃক প্রদত্ত ইকুইভ্যালেন্স সনদের মূল কপি মৌখিক পরীক্ষার সময় সাক্ষাৎকার বোর্ডে অবশ্যই উপস্থাপন করতে হবে।
    বেতন গ্রেড:

বয়সসীমা
আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। বিটিসিএলের কর্মে নিয়োজিত আছেন এমন যোগ্য কোনো প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা আবেদন করার শেষ তারিখে সর্বোচ্চ ৫০ বছর।আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য বিটিসিএলের ওয়েবসাইটের এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১,০০০ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১৩ জানুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।