Bhawalnews24
Coronavirus (করোনাভাইরাস) অন্যরকম খবর অন্যান্য অপরাধ-দুর্নীতি অর্থনীতি-ব্যবসা আইন-আদালত আজকের রাশিফল আন্তর্জাতিক ইতিহাস ইসলাম ওপার বাংলা কৃষি ক্যাম্পাস ক্রিকেট (Cricket) খুলনা খেলাধুলা গসিপ গাজীপুর চট্টগ্রাম চাকরি জাতীয় ট্র্যাভেল ঢাকা ধর্ম পজিটিভ বাংলাদেশ পদ্মা প্রবাসী খবর ফিচার ফুটবল ফেসবুক বরিশাল বিজ্ঞান ও প্রযুক্তি বিনোদন বিভাগীয় সংবাদ ব্যবসা আডিয়া ভিডিও মতামত/বিশেষ লেখা/সাক্ষাৎকার ময়মনসিংহ রংপুর রাজনীতি রাজশাহী রেসিপি লাইফ হ্যাকস লাইফ হ্যাকস লাইফস্টাইল শিক্ষা শিল্প ও সাহিত্য শেয়ার বাজার সম্পাদকীয় সিলেট স্বাস্থ্য স্বাস্থ্য স্লাইডার হিন্দু

ইসরাইলি ফ্লাইট অবতরণের দিন দুবাইয়ে ভয়াবহ বিস্ফোরণ

আন্তর্জাতিক ডেস্ক : ইসরাইল-আমিরাত প্রথম ফ্লাইটের দিনে আবুধাবি ও পর্যটন শহর দুবাইয়ে দুটি রেস্তোঁরায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সোমবারের পৃথক এ বিস্ফোরণে ‍তিন জন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন বলে দেশটির পুলিশ জানিয়েছে।

রয়টার্স জানিয়েছে, আবুধাবি বিমানবন্দরে যাওয়ার প্রধান সড়কে অবস্থিত ‘রশিদ বিন সাঈদ স্ট্রিটে’ ফাস্টফুডের দোকান কেএফসি অ্যান্ড হার্ডিসে বিস্ফোরণে দুইজন নিহত হন।

অন্যদিকে সোমবার ভোরে দুবাইয়ের একটি রেস্তোরাঁয় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত হয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম এবং স্থানীয় সংবাদমাধ্যমের ছবিতে বিস্ফোরণের ধাক্কায় রেস্তোরাঁর ভেতর মারাত্মক ক্ষয়ক্ষতি হতে এবং সেগুলো থেকে ধোঁয়া উড়তে দেখা যায়।

এদিনই ইসরাইলি এল আল ফ্লাইটটি তেলআবিবের গুরিয়ন বিমানবন্দর থেকে আবুধাবির উদ্দেশ্য রওয়ানা করে। এতে করে ইসরাইলি ও মার্কিন প্রতিনিধিদল আমিরাত আসেন।

সংযুক্ত আরব আমিরাতে ঐতিহাসিক বৈঠকে অংশ নিতেই দুই দেশের প্রতিনিধি দল বিশেষ ওই ফ্লাইটটিতে করে আবুধাবি বিমানবন্দরে পৌঁছান।

ইসরাইল-মার্কিন প্রতিনিধি দলটির নের্তৃত্ব দিচ্ছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জামাতা ও তার জেষ্ঠ্য উপদেষ্টা জ্যারেড কুশনার।এছাড়া এ দলে আসেন, মার্কিন নিরাপত্তা উপদেষ্টা রবার্ট ও’ব্রেইন ও ইসরাইলের জাতীয় নিরাপত্তা কাউন্সিলের প্রধান মেয়ার বেন শাব্বাত।

কুশনার ফ্লাইটটিকে ঐতিতিহাসিক বলে বর্ণনা করেন: যা আরব ও ইসলামিক বিশ্বের প্রত্যেকে দেখছে।

Related posts

ঘূর্ণিঝড়-বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক অবকাঠামোর জন্য ৬ হাজার কোটি টাকার প্রকল্প

admin

১১ শিক্ষা বোর্ড চেয়ারম্যানের বৈঠক বসছে আজ

admin

তিন কোটি ডোজ ভ্যাকসিন সংগ্রহের কার্যক্রম চলমান

admin