Bhawalnews24
খেলাধুলা

বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনী

বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল টুর্নামেন্ট২০২০প্রতিযোগিতা বিমানবাহিনীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নৌবাহিনী। আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ঢাকার ধানমন্ডি ইনডোর ফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে মাঠে প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন।

বঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনীবঙ্গবন্ধু ফেডারেশন কাপ বাস্কেটবল টুর্নামেন্ট- ২০২০ এর পুরস্কার বিতরণ। ছবি: সংগৃহীত

প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। প্রতিমন্ত্রী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে এমন সুন্দর আয়োজন করায় প্রতিমন্ত্রী আয়োজকবৃন্দের প্রতি বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এসময় তিনি অংশগ্রহণকারী খেলোয়াড় ও কর্মকর্তাদের সাথে পরিচিত হন এবং তাদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

গত ১০ অক্টোবর থেকে শুরু হওয়া ছয় দিনব্যাপী এই প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীসহ মোট আটটি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ নৌবাহিনী ৯০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ বিমান বাহিনী ৪৩ পয়েন্ট পেয়ে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী দিবসে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

অন্যান্যের মধ্যে নৌ ও বিমান বাহিনীর পদস্থ সামরিক বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Related posts

নারায়ণগঞ্জে ‘ধর্ষণ ও হত্যা’র পর জীবিত, এসআই বরখাস্ত

admin

ডাকসু’র সাবেক ভিপি ফেরদৌস কুরেশী আর নেই

admin

সাকিব ফিরছেন, তাকে নিয়ে আশাবাদী ও বাস্তববাদী কোচ ডমিঙ্গো

admin

Leave a Comment