Bhawalnews24
বিনোদন

বিজ্ঞাপনে এক যুগ পর একসঙ্গে ইমন, নিরব ও পিয়া

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও নিরব এবং ইমন দুজনেই এখন চলচ্চিত্রের অন্যতম সম্ভাবনাময় নাম। সিনেমায় নিয়মিত কাজ করে যাচ্ছেন তারা। করোনা পরিস্থিতিতে বিনোদন ইন্ডাস্ট্রি থমকে যাবার কারনে সংস্কৃতি মাধ্যমের অনেক তারকাদের নিয়ে ভিন্নধর্মী টক শো উপস্থাপনা করেছেন তারা দুজন। তাদের সঞ্চালনায় সেই শোটিও ভালোই জনপ্রিয়তা লাভ করেছিলো।

এবার প্রায় ১ যুগ পরে তারা বিজ্ঞাপনের মাধ্যমে আবারো মডেল হিসেবে হাজির হতে যাচ্ছেন। এই বিজ্ঞাপনে তাদের বিপরীতে বাড়তি চমক থাকছেন মডেল পিয়া।

বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রির এই সময়ের আলোচিত এবং জনপ্রিয় ব্যক্তিত্ব পিয়া জান্নাতুল। মডেলিং ছাড়াও অভিনয় এবং সঞ্চালনা দুটি মাধ্যমেই তার প্রতিভার ঝলক তিনি দেখিয়েছেন।

দক্ষ এবং জনপ্রিয় নির্মাতা সাইফ চন্দনের পরিচালনায় একটি চেয়ার প্রতিষ্ঠানের জন্য নির্মিতব্য  বিজ্ঞাপনের শ্যুটিং শুরু হয়েছে আজ এফডিসিতে। তিনটি ভিন্ন ভিন্ন লুকে হাজির হবেন নিরব,ইমন এবং পিয়া। প্রতিটা লুকেই তাদের উপস্থিতি এবং বিজ্ঞাপনের ভিন্নধর্মী উপস্থাপন দর্শকদের মন জয় করবে বলেই ধারনা করা যাচ্ছে।

এদিকে নিরব-ইমন দুজনেই জানান, ‘প্রায় ১২ বছর পর তারা আবার বিজ্ঞাপনে কাজ করছেন। বললেন, দুজনের মধ্যে একটা নস্টালজিক ব্যাপার কাজ করছে। তবে সবচেয়ে ভালো লাগছে নিজেদের সিনেমার চরিত্র নিয়ে বিজ্ঞাপনে হাজির হচ্ছি৷’

এ প্রসঙ্গে বিজ্ঞাপনের পরিচালক সাইফ চন্দন বলেন, ‘আব্বাস ও আকবর দুই সিনেমার দুটি চরিত্র নিরব ও ইমন। তাদের দুই চরিত্রই এ বিজ্ঞাপনে উঠে আসছে। চমক হিসেবে থাকছেন মডেল পিয়া জান্নাতুল।

পিয়া জান্নাতুল বলেন, ‘আমার শুটিং একদিনই। এই প্রথম একজন পুলিশের চরিত্রে হাজির হচ্ছি। দেখা যাবে, আব্বাস এবং আকবরের ঝগড়া আমি পুলিশ হয়েই মিটাবো। বেশ মজার একটা গল্প।’

আগামী মাসেই বিভিন্ন টিভিতে বিজ্ঞাপনটি প্রচার হবে।’

প্রসঙ্গত, দীর্ঘ ছয় মাসের বিরতি শেষে শিগগিরই আবারো লাইট, ক্যামেরা অ্যাকশনের চিরচেনা পরিবেশে ফিরছেন নিরব এবং ইমন। সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’, সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’, ডায়েল রহমানের ‘তিতুমীর’ বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’ সিনেমাগুলি নিয়ে হাজির হচ্ছেন নিরব। অন্যদিকে ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ব্লাড’, সৈকত নাসিরের ‘আকবর’, অঞ্জন আইচের ‘আগামীকাল’ ও ‘কানামাছি’ এবং সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ এবং সম্প্রতি চুক্তিবদ্ধ ‘বীরত্ব’ নামের সিনেমা নিয়ে হাজির হবেন ইমন।

অন্যদিকে পিয়া জান্নাতুল কে বহুল আলোচিত মাসুদ রানা সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলে ঘোষনা দিয়েছিলো জাজ মাল্টিমিডিয়া।

Related posts

ইবতেদায়ি মাদরাসা এমপিওর আওতায় আনা হবে: শিক্ষামন্ত্রী

admin

নারায়ণগঞ্জে ‘ধর্ষণ ও হত্যা’র পর জীবিত, এসআই বরখাস্ত

admin

কাপাসিয়ায় অটোরিকশা ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

admin

Leave a Comment