Bhawalnews24
Coronavirus (করোনাভাইরাস) অন্যরকম খবর অন্যান্য অপরাধ-দুর্নীতি অর্থনীতি-ব্যবসা আইন-আদালত আজকের রাশিফল আন্তর্জাতিক ইতিহাস ইসলাম ওপার বাংলা কৃষি ক্যাম্পাস ক্রিকেট (Cricket) খুলনা খেলাধুলা গসিপ গাজীপুর চট্টগ্রাম চাকরি জাতীয় ট্র্যাভেল ঢাকা ধর্ম পজিটিভ বাংলাদেশ পদ্মা প্রবাসী খবর ফিচার ফুটবল ফেসবুক বরিশাল বিজ্ঞান ও প্রযুক্তি বিনোদন বিভাগীয় সংবাদ ব্যবসা আডিয়া ভিডিও মতামত/বিশেষ লেখা/সাক্ষাৎকার ময়মনসিংহ রংপুর রাজনীতি রাজশাহী রেসিপি লাইফ হ্যাকস লাইফ হ্যাকস লাইফস্টাইল শিক্ষা শিল্প ও সাহিত্য শেয়ার বাজার সম্পাদকীয় সিলেট স্বাস্থ্য স্বাস্থ্য স্লাইডার হিন্দু

মেসিকে যে আহ্বান জানালেন আর্জেন্টিনা প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনায় কাটানো দীর্ঘ ক্যারিয়ারের ইতি টানতে চাচ্ছেন লিওনেল মেসি। ৩৩ বছর বয়সী বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারকে বিভিন্ন ক্লাব নিজেদের করে নেয়ার চেষ্টা করছে। আর্জেন্টিনা প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ মেসিকে দেশে ফেরার আহ্বান জানিয়েছেন।

আর্জেন্টিনার প্রেসিডেন্টের ইচ্ছা- মেসির ছোটবেলার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েসে সে ক্যারিয়ার শেষ করুক। এজন্য সিফাইভ এনের মাধ্যমে মেসিকে বার্তা পাঠিয়েছেন তিনি।

সেই বার্তায় ফার্নান্দেজ লিখেছেন- তুমি আমাদের হৃদয়ে আছো সব সময়। তবে তোমাকে আমরা দেশের মাটিতে খেলতে দেখিনি। শৈশবের নিউওয়েলস ওল্ড বয়েস ক্লাবে ফিরে আমাদের সেই সুযোগটি করে দেয়ার আহ্বান করছি।

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার বিশ্বকাপজয়ী সাবেক তারকা ম্যারাডোনার প্রশংসা করে দেশটির প্রেসিডেন্ট বলেন, আমি ম্যারাডোনার মতো কোনো খেলোয়াড় দেখিনি। সারা বিশ্বের বিরুদ্ধে সে খেলত। তাকে আমি হৃদয় থেকে ভালোবাসি। সত্যি বলতে মেসির থেকেও বেশি ভালোবাসি। যখনই আর্জেন্টিনার ফুটবল প্রসঙ্গ আসে সবার আগে ম্যারাডোনার কথাই মনে পড়ে। একজন সত্যিকারের যোদ্ধা ছিলেন তিনি। অসাধারণ তার সামর্থ্য।

Related posts

‘মুজিব অলিম্পিয়াড’ প্রতিযোগিতার উদ্বোধন

Shakil Shahriar

আবারও কমবে করপোরেট কর

admin

১৪ দিন রুমে থেকে শ্রীলঙ্কা সিরিজ সম্ভব নয় : ক্রীড়া প্রতিমন্ত্রী

admin