Bhawalnews24
Coronavirus (করোনাভাইরাস) অন্যরকম খবর অন্যান্য অপরাধ-দুর্নীতি অর্থনীতি-ব্যবসা আইন-আদালত আজকের রাশিফল আন্তর্জাতিক ইতিহাস ইসলাম ওপার বাংলা কৃষি ক্যাম্পাস ক্রিকেট (Cricket) খুলনা খেলাধুলা গসিপ গাজীপুর চট্টগ্রাম চাকরি জাতীয় ট্র্যাভেল ঢাকা ধর্ম পজিটিভ বাংলাদেশ পদ্মা প্রবাসী খবর ফিচার ফুটবল ফেসবুক বরিশাল বিজ্ঞান ও প্রযুক্তি বিনোদন বিভাগীয় সংবাদ ব্যবসা আডিয়া ভিডিও মতামত/বিশেষ লেখা/সাক্ষাৎকার ময়মনসিংহ রংপুর রাজনীতি রাজশাহী রেসিপি লাইফ হ্যাকস লাইফ হ্যাকস লাইফস্টাইল শিক্ষা শিল্প ও সাহিত্য শেয়ার বাজার সম্পাদকীয় সিলেট স্বাস্থ্য স্বাস্থ্য স্লাইডার হিন্দু

হাসপাতাল থেকে হ্যান্ডকাপসহ পালিয়েছেন আসামি

 ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন পুলিশ হেফাজত থেকে মিরাজ হোসেন রাব্বী (১৯) নামের আসামি পালিয়ে গেছে। রাব্বী সবুজবাগ এলাকায় একটি মারামারি সংক্রান্ত মামলার আসামি। তিনি হাসপাতালের ১০২ নং ওয়ার্ডের ২৫ নং বেডে চিকিৎসাধীন ছিলেন। সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিকেল সাড়ে ৩টার দিকে মিরাজ বাথরুমে যাওয়ার কথা বলেন। এরপর তিনি তার ভাই শাওনের কাঁধে ভর দিয়ে ওয়ার্ডের পেছনের দরজা দিয়ে হ্যান্ডকাপসহ পালিয়ে যান।

অভিযোগ রয়েছে, পাহারারত পুলিশ সদস্যরা আসামির কাছে না থেকে ওয়ার্ডের বাইরের ফটকে বসে গল্পগুজবে মেতে ছিলেন। আসামির কাছে সব সময় স্বজনদের অবস্থা করা ও খাবারের সুযোগ দিতেন।

সবুজবাগ থানার ওসি মাহবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাসপাতালে পাহারারত আমাদের পুলিশ সদস্যের গাফিলতির কারণে এ ধরনের ঘটনা ঘটেছে। আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

উল্লেখ্য, গত শনিবার সকালে রাজধানী ঢাকার মিটফোর্ড হাসপাতাল থেকে মিন্টু মিয়া নামে এক কয়েদি পালিয়ে যায়। পরে ওইদিন বিকালে তাকে বাবুবাজার ব্রিজ এলাকা থেকে আটক করে কারা কর্তৃপক্ষ।

Related posts

মৃত্যুদন্ডের অধ্যাদেশ জারি

admin

সকাল থেকে ২৫ টাকায় টিসিবির আলু

admin

১৪ দিন রুমে থেকে শ্রীলঙ্কা সিরিজ সম্ভব নয় : ক্রীড়া প্রতিমন্ত্রী

admin